নেহার স্বামীকে তীব্র কটাক্ষ

  • 5
    Shares

অনলাইন ডেস্ক: সম্প্রতি উঠতি গায়ক ও মডেল রোহনপ্রীত সিংকে বিয়ে করেছেন বলিউডের এ প্রজন্মের সুপারহিট গায়িকা নেহা কাক্কর। এরপর মধুচন্দ্রিমার জন্য দুজনে উড়ে যান দুবাইতে। দেশটির অন্যতম বিলাসবহুল হোটেল থেকে হানিমুন সেরে তারা দেশেও ফিরেছেন।

ভারতে ফিরে ইতোমধ্যে গান বিষয়ক রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর শুটিং শুরু করেছেন নেহা। গায়িকা যখন নিজের চেনা জগতে ব্যস্ত, ঠিক তখন শুরু হয়েছে তার সদ্য বিয়ে করা স্বামী রোহনপ্রীত সিংকে নিয়ে তীব্র সমালোচনা এবং কটাক্ষ।

সম্প্রতি মুম্বাইয়ের একটি স্যালোঁর বাইরে দেখা যায় রোহনপ্রীত সিংকে। যেখানে গাড়ি থেকে নামার পর পরই রোহনকে ডাকতে শুরু করেন ফটোসাংবাদিকরা। রোহনও হাসি মুখে ক্যামেরার সামনে পোজ দেন। ওই ভিডিও প্রকাশ্যে আসতেই রোহনপ্রীতকে নিয়ে সামলোচনা শুরু করেন নেট জনতার একাংশ।

নেহার স্বামী ছাড়া রোহনপ্রীত সিংয়ের অন্য কোনো পরিচয় নেই বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে। শুধু তাই নয়, নেহার জন্যই এবার থেকে রোহনকেও ক্যামেরার লেন্সবন্দি করতে হবে বলেও নেটিজেনদের কেউ কেউ মন্তব্য করেন। যদিও নেহা বা রোহনপ্রীত এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করেননি।

এদিকে, রোহনের সঙ্গে বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের কটাক্ষের মুখে পড়তে হয়েছে নেহাকেও। ৩২ বছরের নেহা কীভাবে ২৫ বছরের রোহনকে বিয়ে করলেন, তা নিয়ে অনেকে প্রশ্ন তুলেছেন। কেউ কেউ আবার বলতে শুরু করেন, বিয়ের সময় প্রিয়াঙ্কা, দীপিকা এবং আনুশকার পোশাক নকল করেছেন নেহা।

সোনালী/আরআর

শর্টলিংকঃ