নেসকোতে ‘মুজিব কর্নার’ উদ্বোধন

স্টাফ রিপোর্টার: নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের (নেসকো) প্রধান কার্যালয়ে ‘মুজিব কর্নার’ এর উদ্বোধন করা হয়েছে।
গতকাল রোববার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন ও ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে ‘মুজিব কর্নার’ এর উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনের পর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এরপর ‘মুজিব কর্নার’ ঘুরে দেখেন মেয়র।
এ সময় নেসকো‘র ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলাম, নির্বাহী পরিচালক (অর্থ ও প্রশাসন) সৈয়দ গোলাম আহাম্মদ, প্রধান প্রকৌশলী (বিতরণ) আব্দুর রশিদ, প্রধান প্রকৌশলী (সার্ভিসেস) শাহাদৎ হোসেন সরকার, তত্ত¡াবধায়ক প্রকৌশলী মিজানুর রহমান (ক্রয়), তত্ত¡াবধায়ক প্রকৌশলী (পরিচালনা ও সংরক্ষণ সার্কেল-১) শিরিন ইয়াসমিন, তত্ত¡াবধায়ক প্রকৌশলী (সিভিল) খালেদা ইয়াছরিবা লিমা, উপ-মহাব্যবস্থাপক (হিসাব) দেলওয়ার হোসেন, ব্যবস্থাপক (প্রশাসন) সুবীর রঞ্জন পোদ্দারসহ চলমান তিন প্রকল্পের প্রকল্প পরিচালকবৃন্দ, বিভিন্ন বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।
এছাড়াও মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুস সোহেল, আইডিবি সাধারণ সম্পাদক নিজামুল হক সরকার, শ্রমিক প্রতিনিধি আসাদুজ্জামান মন্টু, মিনহাজ উদ্দিন, হাসান আলী উপস্থিত ছিলেন। এরআগে নেসকো কার্যালয়ে পৌছালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান নেসকোর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও শ্রমিক নেতৃবৃন্দ।

শর্টলিংকঃ