নেইমারকে ‘বানর’ বলায় গঞ্জালেসকে হত্যার হুমকি

  • 3
    Shares
নেইমারের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন গঞ্জালেস

অনলাইন ডেস্ক:

ইতালির ক্লাব ফুটবল পিএসজির খেলোয়াড় নেইমারকে ‘বানর’ বলে গালি দেওয়া আলভারো গঞ্জালেসকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। মার্শেইয়ের স্প্যানিশ এই ডিফেন্ডার মূলত বর্ণবাদের কারণেই হুমকির সম্মুখীন হচ্ছেন।

অবশ্য পুলিশকে ইতমধ্যে বিষয়টি জানিয়েছেন আলভারো গঞ্জালেস ও তার ক্লাব মার্শেই। বিষয়টি নিশ্চিত করেছেন মার্শেইয়ের কোচ আন্দ্রে ভিলাস-বোয়াস।

তিনি বলেন, ‘ঘটনাটির পর থেকে গঞ্জালেস হত্যার হুমকি পাচ্ছে। তবে সে ঠিক আছে। সত্যি সত্যি ওকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে, এতে আমরা কিছুটা ভীত। আমরা পুলিশকে জানিয়েছি। এখন দায়িত্বটা তাদের হাতে।’

বোয়াস আরও বলেন, ‘আমরা খেলোয়াড়ের পাশে আছি। সত্য বের করার দায়িত্ব দুই ক্লাবেরই। কিন্তু আমরা নিশ্চিত যে আলভারো বর্ণবাদী নয়। সত্যটা বের করতে আমরা যারপর নাই চেষ্টা করব। নেইমার নিজেও এর আগে মিথ্যা অভিযোগে অভিযুক্ত হয়েছে। এ জন্য তাকে ভুগতেও হয়েছে।’

লিগ ওয়ানে গত রোববার রাতে পিএসজি-মার্শেই ম্যাচে নেইমারের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়ে তাকে বানর বলেন গঞ্জালেস। রাগে ফেটে পড়ে গঞ্জালেসের মাথার পেছনে চড় মেরে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন নেইমার।

ম্যাচ শেষে নেইমার দাবি করেন, মাঠে আলভারো তাকে উদ্দেশ্য করে বর্ণবাদী গালি দিয়েছেন। পিএসজি ফরোয়ার্ডের অভিযোগ সত্য কি না তা যাচাই করতে বসেছে তদন্ত কমিটি।

সোনালী সংবাদ/এইচ.এ

শর্টলিংকঃ