- সোনালী সংবাদ - https://sonalisangbad.com -

নুসরাত জাহানকে খুনের হুমকি

  • 1
    Share

অনলাইন ডেস্ক: মাতৃপক্ষের সূচনায় দেবী দুর্গার বেশে ধরা দিয়েছিলেন সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। তারই একটি ভিডিও শেয়ার করে ভক্ত অনুরাগীদের মহালয়ার শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। কিন্তু শুভেচ্ছা তো দূর, পাল্টা নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে পড়তে হলো তাকে। এমনকি খুনের হুমকিও পাচ্ছেন এই সাংসদ। তাই নিজের শুটিংয়ের সময় অতিরিক্ত নিরাপত্তার আর্জি জানিয়েছেন তিনি।

কখনও মাতৃসুলভ চাহনি, আবার কখনও দুষ্টের দমনে হাতে ত্রিশূল নিয়ে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যা দেখে এক নেটজনতার মন্তব্য, “মা দুর্গার তো কখনও এরকম লাস্যময়ী রূপ দেখিনি..! ভিডিও পোস্ট করার আগে কি আপনি ঠিক করে দেখেননি?” আবার “বিজ্ঞাপনী প্রচার তো করছেন না.. সত্যিই আপনাকে দেখে নাচ ভুলে যাব মনে হচ্ছে।” এহেন মন্তব্যও করেছেন অনেকে।

নুসরাত কেন ইংরেজিতে ‘শুভ মহালয়া’ লিখেছেন, সেই প্রশ্ন তুলেও কটাক্ষ করেছিলেন। তবে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা নতুন কিছু নয়। এধরনের আক্রমণে একপ্রকার অভ্যস্তই হয়ে পড়েছেন তারকারা। কিন্তু দুর্গা রূপে ধরা দেওয়ায় শুধু কটাক্ষেই বিষয়টি আটকে থাকে না।

মুসলিম হয়ে মা দুর্গা সাজায় একদল কট্টরপন্থী তাকে খুনের হুমকিও দিতে শুরু করে বলে জানান নুসরাত। তারা কমেন্ট বক্সে লেখেন, “তোমার মৃত্যুর সময় ঘনিয়ে এসেছে। আল্লাহকে ভয় করো। নিজের শরীর ঢেকে রাখতে পারো না? ছিঃ ছিঃ।” এরপরই তাই লন্ডনে শুটিং করতে গিয়ে খানিকটা চিন্তাতেই তিনি। ইতিমধ্যেই রাজ্য এবং কেন্দ্রের কাছে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করার অনুরোধ করেছেন বসিরহাটের এই তৃণমূল সাংসদ। বিদেশমন্ত্রককেও গোটা বিষয়টি জানিয়েছেন তিনি। বিদেশে যাতে শুটিং করতে গিয়ে কোনও সমস্যায় না পড়তে হয়, সেই কারণেই আর্জি জানান নুসরাত।

শোনা যাচ্ছে, তার অনুরোধের ভিত্তিতে লন্ডনের ভারতীয় দূতাবাসের সঙ্গে কথা বলছে নয়াদিল্লি। তাই অভিনেত্রীর চিন্তার কোনও কারণ নেই। যদিও এখনও পর্যন্ত এ নিয়ে কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি নুসরাত।

সোনালী/এমই