নীলা হত্যার ঘাতক মিজানের বাবা-মা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: সাভারে স্কুলছাত্রী নিলা রায় (১৪) হত্যার ঘাতক মিজানুর রহমানের (২০) বাবা-মাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা দুজনই এজাহারভুক্ত আসামি। এ নিয়ে এখন পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার সকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৪ সিপিসি-২ এর অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ।

এর আগে বৃহস্পতিবার রাত ৮টার দিকে মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানা এলাকার চারীগ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তবে এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে তাদের ছেলে মামলার প্রধান আসামি ঘাতক মিজান।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাভারের ব্যাংক কলোনি এলাকার হাজী আইয়ুব আলীর ছেলে আবদুর রহমান (৬০) ও তার স্ত্রী নাজমুন্নাহার সিদ্দিকা (৫০)। এদের মধ্যে হত্যা মামলায় আবদুর রহমান ২ নম্বর আসামি ও নাজমুন্নাহার ৩ নম্বর আসামি।

নিহত নিলা রায় মানিকগঞ্জ জেলার সদর থানার বালিরটেক গ্রামের নারায়ণ রায়ের মেয়ে। সে পরিবারের সঙ্গে পৌর এলাকার কাজী মোকমা পাড়া এলাকার শীতল-শিথিল ভিলার পঞ্চম তলায় ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুলে দশম শ্রেণিতে পড়তো।

র‍্যাব জানায় , গত ২১ সেপ্টেম্বর রাতে নিলা রায় নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে হত্যা করে মিজান। পরে তার বাবা নারায়ণ রায় বাদী হয়ে মিজানকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত ৮টার দিকে মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার চারীগ্রাম এলাকায় অভিযান চালিয়ে মিজানের বাবা-মাকে গ্রেপ্তার করা হয়। তারা এজাহারভুক্ত আসামি।

র‍্যাব-৪ সিপিসি-২ এর অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ জানান, আসামিদের শুক্রবার সাভার মডেল থানায় হস্তান্তর করা হবে।

এই মামলার প্রধান আসামি মিজানকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এর আগে মঙ্গলবার মিজানের সহযোগী সেলিম পালোয়ান (২৫) নামের এক যুবককে আটক করে পুলিশ। তবে তিনি এজাহারভুক্ত আসামি নন।

সোনালী/আরআর

শর্টলিংকঃ