নাটোরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে পালিয়েছে স্বামী

নাটোর প্রতিনিধি: নাটোরের নারায়নপুর গ্রামে পারিবারিক বিরোধের জেরে স্ত্রী আনোয়ারা বেগম শিল্পিকে কুপিয়ে হত্যা করেছে স্বামী মনির হোসেন মনি। সোমবার দিবাগত রাতে হত্যাকাণ্ড ঘটে।

জানা যায়, স্বামী-স্ত্রী দু’জনই দিনমজুর হলেও মনি অধিংকাংশ বেকার জীবন যাপন করেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ লেগেই থাকতো।

এলাকাবাসী ও স্বজনরা জানায়, প্রায় ১৭ বছর আগে প্রতিবেশী মনিরের সাথে শিল্পির বিয়ে হয়। বিয়ের পর তাদের দুই কন্যা সন্তানের জন্ম হয়। বাবার দেয়া সামান্য একটু জমিতে ছনের ঘর করে স্বামী-সন্তান নিয়ে বাস করতেন শিল্পি। স্বামী-স্ত্রী দুজনেই মৌসুমে ইটভাটায় কাজ করে সংসার চালায়। অন্য সময় দিনমজুরি করেই চলে তাদের সংসার। তবে মনির অধিকাংশ সময় ঢাকায় থাকে। গত কিছুদিন আগে নাটোরে আসে যায়।

গতরাতে ঘরের বাহিরে নিয়ে শিল্পিকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে হত্যা করে পালিয়ে যায় মনির। এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এদিকে মনির স্ত্রীকে হত্যার পর পালিয়ে যাওয়ায় মসজিদের মাইক থেকে তাকে ধরার জন্য প্রচার করা হয়। এতেও তাকে পাওয়া যায়নি। দুই কন্যাসন্তান এখন এতিম হওয়ায় তাদের ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত এলাকাবাসী।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সোনালী/এমই

শর্টলিংকঃ