নাটোরের আলোচিত সমকামী তরুণী রুপা গ্রেফতার

  • 17
    Shares

অনলাইন ডেস্ক: গ্রেফতার করা হয়েছে নাটোরের আলোচিত সমকামি রুপা খাতুন ওরফে রুপকে। সদর থানার পুলিশ সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় তাকে শহরের উপরবাজার এলাকার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

নাটোর সদর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন জানান, রুপা খাতুন তার ছোট বনের ননদ শহরের চৌধুরী বড়গাছা এলাকার আব্দুল কুদ্দুসের মেয়েকে সাদিয়া ইসলাম মৌকে ২১ আগস্ট রাতে নিয়ে পালিয়ে যায়। রুপা খাতুন গত ২৪ আগস্ট মৌকে শহরের উপর বাজারে নিজ বাড়িতে আনে।

ওই সকালে মৌকে  গ্যাস ট্যাবলেট (ইদুর মারা বিষ) খাওয়া অবস্থায় তাদের উদ্ধার করে তার পরিবারের পরিবারের সদস্যরা। এর কিছুক্ষণ পর রুপা খাতুনকেও বিষ খাওয়া অবস্থায় উদ্ধার করে তার পরিবারের সদস্যরা। দুইজনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান সাদিয়া ইসলাম মৌ।

আব্দুল মতিন বলেন, এই ঘটনায় গত ২৯ আগস্ট মৌয়ের মা সুফিয়া বেগম বাদী হয়ে রুপা খাতুন সহ তার পরিবারের ৪ জনকে অভিযুক্ত করে হত্যা মামলা করেন।

আব্দুল মতিন জানান, রুপা ও মৌ দুইজন সমকামিতায় লিপ্ত ছিলেন। আর এই কারণে মৌকে নিয়ে পালিয়ে যায়।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, রুপাকে গ্রেফতারের পর দুপুরেই আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অভিযুক্ত বাকিদের ধরার চেষ্টা হচ্ছে বলে জানান তিনি।

সোনালী/আরআর

শর্টলিংকঃ