নাচোল পৌরসভার ১১ কোটি টাকার বাজেট ঘোষণা

  • 26
    Shares

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভার ২০২০-২১ অর্থ বছরের সম্ভাব্য আয় ১১ কোটি ১৩ লক্ষ ৪৬ হাজার ৪৩ টাকা ৩০ পয়সা এবং সমপরিমান অর্থ ব্যয় ধরে বাজেট ঘোষণা করা হয়েছে।

সোমবার পৌরসভার সম্মেলন কক্ষে মেয়র আব্দুর রশিদ খানের সভাপতিত্বে সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত বাজেট সভায় পৌর সচিব খাইরুল হক ২০২০-২১ অর্থ বছরের বাজেট উপস্থাপন করেন।

বাজেটে রাজস্ব খাতে আয় ধরা হয়েছে ২ কোটি ৩৮ লক্ষ ১৫ হাজার ৮৫৮ টাকা, উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ৮ কোটি ৭৫ লক্ষ টাকা এবং পূর্ববর্তি বছরের স্থিতি ৩০ হাজার ১শ’ ৮৫ টাকাসহ রাজস্ব ও উন্নয়ন খাত থেকে মোট ১১ কোটি ১৩ লক্ষ ৪৬ হাজার ৪৩ টাকা ৩০ পয়সা সম্ভাব্য আয় ধরে বাজেট ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, এ-বাজেটে পৌরবাসীর যোগাযোগ ও ড্রেনেজ সুবিধার প্রতি সর্বাধিক গুরুত্ব দিয়ে রাস্তা নির্মাণে ৪ কোটি, ড্রেন নির্মাণে ৩ কোটি ৭৫ লক্ষ, পানির লাইন স্থাপন ও সরবরাহে ২৫ লক্ষ এবং বস্তি উন্নয়নে ৪০ লক্ষ টাকা সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে।

বাজেট সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, সহকারি প্রকৌশলী আব্দুল মালেক, প্যানেল মেয়র ফারুক হোসেন, সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলরবৃন্দ।

সোনালী/এমই

শর্টলিংকঃ