নগরীতে রাস্তা ও ড্রেনের নির্মাণ কাজের উদ্বোধন করলেন মেয়র

স্টাফ রিপোর্টার: প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের জাতীয় নগর দারিদ্র হ্রাসকরণ কর্মসূচির আওতায় মহানগরীর ২৫নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
গতকাল সোমবার মহানগরীর মুন্নাফের মোড় এলাকায় এই কাজের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধাননমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষে গৃহহীন মানুষদের জন্য গৃহ নির্মাণ করে দেওয়ার উপর গুরুত্বারোপ করেছেন। আমরাও এটির উপর গুরুত্ব দিয়েছি। প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় মহানগরীর প্রায় আড়াই শতাধিক জনকে গৃহ নির্মাণ করে দেওয়া হবে। এছাড়া অন্যান্য অবকাঠামো উন্নয়ন করা হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাসিকের ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, জোন কাউন্সিলর লাইলী বেগম, প্রকল্পের সদস্য সচিব নূর ইসলাম তুষার, টাউন ম্যানেজার আব্দুল কাইয়ুম মন্ডল, সিসিডিও আজিজুর রহমান, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চুসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, এই প্রকল্পের আওতায় ২৫নং ওয়ার্ডে ৮ লাখ টাকা ব্যয়ে ৩২৪ মিটার পাকা রাস্তা, ১৬৮ মিটার ড্রেন ও ¯øাব নির্মাণ করা হবে।

শর্টলিংকঃ