নগরীতে আ’লীগের উদ্যোগে বিনামূল্যে মাস্ক, স্যানিটাইজার সাবান ও লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বিনামূল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও জনসেচতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।
গতকাল সোমবার দুপুরে সাহেব বাজার বড় মসজিদ চত্বরে মহানগরবাসীর মধ্যে মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও লিফলেট বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন মহানগরবাসীকে আতঙ্কিত না হয়ে সর্তক ও সচেতন হওয়ার আহŸান এবং সরকারি সকল নির্দেশনা মেনে চলার আহŸান জানান।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, মতিহার থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলাউদ্দিন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফ উদ্দিন খান, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, নগর শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক শরীফ আলী মুনমুন প্রমুখ।

শর্টলিংকঃ