নওহাটা পৌরসভার মাস্টাররোল কর্মচারী ছাঁটাই নিয়ে উত্তেজনা

স্টাফ রিপোর্টার: নওহাটা পৌরসভার মাস্টাররোল কর্মচারী ছাঁটাইকে কেন্দ্র করে গতকাল রোববার পৌর ভবনে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নওহাটা পৌরসভায় মোট মাস্টাররোল কর্মচারী রয়েছে ৮১ জন। আর্থিক সমস্যা ও কাজে গাফিলতির কারণে গত ২০ ফেব্রæয়ারি পৌরসভা পরিষদের মাসিক সভায় এই কর্মচারিদের মধ্যে থেকে অফিস পিয়ন, সুইপার ও ঝাড়–দার ১৯ জন বাদে ৬২ জনকে মার্চ মাসের ১ তারিখ থেকে বাদ দেবার সিদ্ধান্ত হয়। সেই মোতাবেক মাস্টাররোল কর্মচারিদের হাজিরা খাতা গতকাল রোববার থেকে সরিয়ে ফেলা হয়। গতকাল সকালে অফিস সময়ে ৫/৭ জন মাস্টাররোল কর্মচারি অফিসে এসে হাজিরা খাতা না পেয়ে হট্টগোল শুরু করে। এসময় খবর পেয়ে পবা থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। মাস্টাররোল কর্মচারিরা বলেন, তাদেরকে কোন সতর্কতা নোটিশ না দিয়েই বাদ দেবার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
এ বিষয়ে নওহাটা পৌরসভার মেয়র মকবুল হোসেন বলেন, আর্থিক সমস্যা থাকায় এবং কাজে গাফিলতির কারণে পৌর পরিষদের মাসিক সভায় বেশির ভাগ মাস্টাররোল কর্মচারী ছাঁটাই করার সিদ্ধান্ত হয়েছে। এই সিদ্ধান্ত ১ মার্চ থেকে কার্যকর হয়েছে।

শর্টলিংকঃ