দেশে ফিরেই রাজশাহীতে এন্ড্রু কিশোর

  • 226
    Shares
এন্ড্রু কিশোর, ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক:

প্রায় নয় মাস পর সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন বরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। ব্ল্যাড ক্যান্সার নিয়ে গত বছরের অক্টোবর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর ১১ জুন রাতে বিশেষ ফ্লাইটে ঢাকায় এসেছেন বলে নিশ্চিত করেছেন শিল্পীর ঘনিষ্টজনরা। তারা জানিয়েছেন, অনেকটা চুপিসারে এন্ড্রু কিশোরকে দেশে নিয়ে আসা হয়েছে। বিশ্রামের স্বার্থে ফেরার কথাটি কাউকেই জানাননি তিনি ও তার পরিবারের সদস্যরা।

চিকিৎসকদের পরামর্শে বিশ্রামে আছেন পেল্গব্যাক সম্রাটখ্যাত শিল্পী এন্ড্রু কিশোর। প্রায় এক সপ্তাহ মিরপুরের বাসায় কাটানোর পর গত শনিবার সকালে তিনি গ্রামের বাড়ি রাজশাহীতে এসেছেন।

শিল্পীর ঘনিষ্ঠজনরা আরও জানিয়েছেন, এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তবে তিনি এখনও বেশ দুর্বল। আর করোনার এই সময়ে নীরবেই বিশ্রাম নিতে চান শিল্পী। তাই কাউকেই ফেরার কথাটি জানাননি। কোলাহলমুক্ত থাকতে ডাক্তারের কড়া নির্দেশ আছে। তাই সেগুলো মেনে চলতে হচ্ছে এই শিল্পীকে।

আরও পড়ুন: এক ছবিতে অভিনয় করেই যে কারণে বলিউড ছাড়েন শাহরুখের নায়িকা!

প্রসঙ্গত, কিডনি ও হরমোনজনিত সমস্যার কারণে উন্নত চিকিৎসা নিতে গত বছরের ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান এন্ড্রু কিশোর। পরে তার শরীরে ক্যান্সার কোষের উপস্থিতি পাওয়া যায়। বিভিন্ন ধাপে মোট ২৪টি কেমোথেরাপি দেওয়া হয় তাকে।

সিঙ্গাপুরে তার সঙ্গে ছিলেন স্ত্রী লিপিকা এন্ড্রু। এন্ড্র কিশোরের চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিল্পীর পরিবারের পাশাপাশি সংগীতশিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব, বেশ কিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরা এগিয়ে এসেছেন। -সমকাল

সোনালী সংবাদ/এইচ.এ

শর্টলিংকঃ