দেশে আনা হলো গোদাগাড়ী পৌর মেয়র বাবুর লাশ

  • 9
    Shares

স্টাফ রিপোর্টার: চিকিৎসার জন্য ভারতে গিয়ে মারা যাওয়া রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবুর (৫৬) লাশ দেশে আনা হয়েছে।

শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে বেলাপোল স্থলবন্দর দিয়ে তাঁর লাশ দেশে আনা হয়।

এর আগে গত বুধবার (২১ এপ্রিল) ভোরে বেঙ্গালুরুর নারায়ণা হেলথে চিকিৎসাধীন অবস্থায় মেয়র মারা যান। তিন দিন ধরে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

তাঁর ভাই ওলিউল্লাহ বাবু শুক্রবার দুপুর ২টায় জানান, বেনাপোল থেকে লাশ গোদাগাড়ীতে নেয়া হচ্ছে। শনিবার বেলা ১১টায় মহিষালবাড়ি গোরস্থানে জানাযা নামাজ শেষে লাশ দাফন করা হবে।

মনিরুল ইসলাম বাবু রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক। গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি মহল্লায় তাঁর বাড়ি। হার্টের সার্জারির জন্য তিনি ভারতে গিয়েছিলেন। সার্জারির আগে শারীরিক পরীক্ষার সময় দেখা যায়- তাঁর কিডনি নষ্ট। এ কথা শুনে তাঁর ব্রেইন স্ট্রোক হয়। এরপর তিন দিন তিনি লাইফ সাপোর্টে ছিলেন। বুধবার ভোরে মারা যান।

তিনি গোদাগাড়ী পৌরসভায় টানা দুইবার মেয়র হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সর্বশেষ গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে বাবু ‘বিদ্রোহী’ প্রার্থী হয়ে নৌকার প্রার্থীকে পরাজিত করেন। এর আগেরবার তিনি আওয়ামী লীগের দলীয় প্রার্থী হয়েই মেয়র হয়েছিলেন।

সোনালী/আরআর

শর্টলিংকঃ