দুর্গোৎসব উপলক্ষে জেলা পরিষদের চেক বিতরণ

স্টাফ রিপোর্টার: শারদীয় দুর্গোৎসব উদ্যাপন উপলক্ষে অনুদানের চেক বিতরণ করেছে রাজশাহী জেলা পরিষদ। বৃহস্পতিবার জেলা পরিষদ সম্মেলন কক্ষে রাজশাহী মহানগরীসহ ৯টি উপজেলার প্রায় শতাধিক মন্দিরকে দুই হাজার টাকা করে অনুদান দেয় জেলা পরিষদ।

এ সময় উপস্থিত ৩৫টি মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে অনুদানের চেক তুলে দেন জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ও প্রধান নির্বাহী কর্মকর্তা শাহানা আখতার জাহান। উপস্থিত ছিলেন জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মাশুক-ই-মোহাম্মদ ও প্রধান হিসাবরক্ষক আব্দুল মান্নান প্রমুখ।

চেক বিতরণ অনষ্ঠানে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, আমাদের দেশ গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক বাংলাদেশ। যে চেতনায় উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা এনে দিয়েছিলেন, সেই চেতনায় উজ্জীবিত হয়ে আমরা সব ধর্মের মানুষ মিলে এই উৎসব পালন করি। আমাদের চেতনায় ‘ধর্ম যার যার, উৎসব সবার।’ এই উৎসবকে আরো সুন্দরভাবে সম্পন্ন করতে সকলের প্রতি আহ্বান জানান।

তিনি আরো বলেন, আমার মেয়াদকালে এমন কোন মন্দির নাই যেখানে জেলা পরিষদের অনুদানের অর্থ পৌছায়নি। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহানা আখতার জাহান। তিনি তার বক্তব্যে অনুরোধ করেন, এই করোনাকালীন সময়ে সরকারের নীতিমালা মেনে যেন দূর্গোৎসব পালন করা হয়।

এসময় আরো বক্তব্য রাখেন, সংরক্ষিত সদস্য-৫ জয়জয়ন্তী সরকার মালতি। চেক বিতরণ অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সংরক্ষিত-১ সদস্য কৃষ্ণা দেবী।

সোনালী/এমই

শর্টলিংকঃ