দুর্গাপুর উপজেলা আ.লীগের প্রতিবাদ সভা

  • 14
    Shares

দুর্গাপুর প্রতিনিধি: এমপি মনসুর রহমানের সংবাদ সম্মেলনের প্রতিবাদে বুধবার দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

সভার সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম তাঁর লিখিত বক্তব্যে বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গত সোমবার বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করে।

সভায় উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল স্তরের নেতাকর্মি সতঃস্ফুর্ত ভাবে অংশ নেন।

এদিকে, দুর্গাপুর সদর বাজারে এনসিডিপি মার্কেটে স্থানীয় সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের ব্যানারে দিবসটি পালন করে। তাঁর ওই অনুষ্ঠানে আশানুরুপ লোক না হওয়াতে সংসদ সদস্য ক্ষিপ্ত হয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেনকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে তাঁর বড় ছেলে মনিরুজ্জামান মনিসহ ১৫জনের বিরুদ্ধে উদ্দেশ্যে প্রনোদিত মিথ্যা বানোয়াট ভিত্তিহীন অভিযোগের ওপর সংবাদ সম্মেলন করে। আমরা এই প্রতিবাদ সভার মাধ্যমে উক্ত উদ্দেশ্যে প্রণোদিত সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানাচ্ছি।

সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি একেএম শামসুল ইসলাম, কবিরুল ইসলাম আনিস, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহাদত হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম মিঠু, কিসমত গণকৈড় ইউপি আ’লীগের সভাপতি নুর মোহাম্মাদ, পানানগর ইউপি আ’লীগের সভাপতি রমজান আলী মোল্লা, দেলুয়াবাড়ী ইউপি আ’লীগের সভাপতি আব্দুল গফুর, ঝাঁলুকা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, মাড়িয়া ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সম্রাট, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাজেদুর রহমান মিঠু প্রমুখ।

সোনালী/এমই

শর্টলিংকঃ