দুর্গাপুরে মেয়র পদপ্রার্থী টুলুর মোটরসাইকেল শোডাউন

দুর্গাপুর প্রতিনিধি: আসন্ন দুর্গাপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌর এলাকায় বিশাল মোটরসাইকেল শোডাউন করেছেন তারুণ্যের প্রতীক প্রভাষক আমিনুল হক টুলু। তিনি দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য।

এই নির্বাচনে তিনি নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী। বুধবার সন্ধ্যায় দুর্গাপুর পৌরসভা ভবনের সামনে থেকে প্রায় দুই শতাধিক নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোডাউন বের করেন।

শোডাউনটি পৌরসভার নান্দপাড়া, চৌপুকুরিয়া, শ্রীপুরসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে দুর্গাপুর হাট মাঠে এসে শেষ হয়। শোডাউনকালে বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থারত মানুষের সাথে কুশল বিনিময় করেন মেয়র পদপ্রার্থী আমিনুল হক টুলু।

মোটরসাইকেল শোডাউনে এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আবুল বাশার, আওয়ামী লীগ নেতা ও দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, পৌর সৈনিক লীগের সাবেক সভাপতি হায়দার আলী, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, সাবেক সভাপতি শাকিল খানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় মেয়র পদপ্রার্থী আমিনুল হক টুলু বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতিকে মনোনয়ন দেয় আমি এই অবহেলিত পৌরসভাকে একটি আলোকিত আধুনিক ডিজিটাল পৌরসভা গড়বো । আপনারা আমাদের নেত্রী ও আমার জন্য দোয়া করবেন।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ