দুর্গাপুরে ব্যবসায়ীকে হত্যাচেষ্টার অভিযোগ

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে পূর্ব শক্রতার জেরধরে পরিকল্পিত ভাবে ইমন আলী (২১) নামের এক পান ব্যবসায়ীকে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নের নান্দিগ্রামের হাজারীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি ওই গ্রামের আমিনুল ইসলামের ছেলে। ওই ঘটনায় ইমনের বাবা দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে সুত্রে জানা যায়, পূর্ব শুত্রুতার জের ধরে গত কয়েক দিন ধরে পান ব্যবসায়ী ইমন আলীকে একই গ্রামের রানা, এনামুল ও লিমনসহ কয়েকজন প্রতিপক্ষ প্রাণনাশের হুমকি-ধামকি দিচ্ছিলেন।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে মোটরসাইকেল যোগে ইমন ও তাঁর বন্ধু রনি আলীপুর বাজারে তাঁর নিজস্ব পানের আড়তে যাওয়ার সময় পরিকল্পিতভাবে প্রতিপক্ষ রানা, এনামুল ও লিমন নান্দিগ্রামের হাজারীপাড়ায় সংলগ্ন মসজিদের সামনে হাতুড়ি ও লাঠিসোঠা নিয়ে ধাওয়া করে।

এসময় প্রতিপক্ষরা ইমনকে হাতুড়ি নিক্ষেপ করলে সে পালিয়ে প্রাণে রক্ষা পায়। এর কিছুক্ষণ পরই পানব্যবসায়ী ইমনের পান ভর্তি ভ্যানগাড়ীও আটক করে প্রতিপক্ষরা। পরে থানার পুলিশ খবর পেয়ে ভ্যানগাড়ীটি উদ্ধার করে।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন, ওই ঘটনায় পানব্যবসায়ী ইমনের বাবা আমিনুল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে ও একটি ভ্যানগাড়ী উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

সোনালী/এমই

শর্টলিংকঃ