- সোনালী সংবাদ - https://sonalisangbad.com -

দুর্গাপুরে ফার্মেসী দোকানের জায়গা দখলের অভিযোগ

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুর সদর বাজারে জোর করে একটি ফার্মেসীর দোকানের সামনের জায়গা দখল করে নিয়েছে বলে অভিযোগ উঠছে প্রভাবশালী হান্নান আলী নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

তিনি জায়গা দখল করে শরবতের দোকান দেওয়ায় দীর্ঘ দিনধরে ফার্মেসী ব্যবসায়ী আতাউর রহমান তাঁর দোকান খুলতে পারছেন না। ফলে বাধ্য হয়ে প্রতিকার চেয়ে ফার্মেসীর মালিক আতাউর শরবত ব্যবসায়ী হান্নান আলীর বিরুদ্ধে জায়গা দখল নিয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, দুর্গাপুর সদর বাজারে আতাউর রহমান এর নাহিদ হোমিও ফার্মেসী নামে একটি ওষুধের দোকান রয়েছে। তিনি অসুখে ভোগা দীর্ঘদিন ধরে তাঁর ফার্মেসী দোকানটি খুলতে পারেন নি। তিনি সুস্থ হওয়ার তাঁর ফার্মেসীটি খুলতে গেলে দেখেন প্রভাবশালী হান্নান ও রাজু নামের দুই ব্যক্তি তাঁর দোকান ঘরের সামনের জায়গা দখল করে নিয়ে সেখানে তাঁরা দোকান ঘর নির্মাণ করেছে।

তাদের এ দোকান ঘর নির্মাণ করার কারণে তাঁর ফার্মেসীতে যাওয়া আসার সব রাস্তা বন্ধ হয়ে গেছে। ফার্মেসী মালিক আতাউর তাদের নিষেধ করলে করলে উল্টো হান্নান ও রাজু তাকে ভয়ভীতি ও মারধোরের হুমকি-ধামকি দিচ্ছেন।

জানতে চাইলে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, ওই ঘটনায় থানায় এক ব্যক্তি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের সুত্রধরে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ওসি।

সোনালী/এমই