দুর্গাপুরে পুকুর খননের গাড়ির চালককে কুপিয়ে জখম

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে পুকুর খনন কে কেন্দ্র এস্কেভেটর গাড়ির চালক আল আমিন হোসেন (২৬) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের জমির মালিকরা। রোববার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নের নান্দিগ্রাম বিলে এ ঘটনা ঘটে।

আল আমিন সিরাজগঞ্জ সদর উপজেলার বদরগঞ্জ গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। জখম অবস্থায় তাকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগও দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, আল আমিন দীর্ঘদিন থেকে পুকুর খননের সুবাদে উপজেলার আলীপুর গ্রামে থাকেন। গত কয়েক দিন থেকে তিনি নান্দিগ্রাম বিলে আসাদুল নামের এক ব্যক্তি পুকুর খননের কাজ করছিলেন। ওই পুকুর খনন কাজে বাধা দিয়ে ব্যর্থ হোন নান্দিগ্রাম এলাকার বাসিন্দা দুই ভাই বাচ্চু ও শাহাদত।

রোববার বেলার ১২টার দিকে পুকুর খননচলাকালীন সময়ে ক্ষিপ্ত হয়ে বাচ্চু ও শাহাদত দুই ভাই পুকুরের মাটি তাদের জমিতে পড়ছে বলে দাবি করে কোঁদাল দিয়ে এস্কেভেটর গাড়ির চালক আল আমিন কোপাতে থাকে। এক পর্যায়ে আল আমিন ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেললে তারা পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, মারামারি বিষয়ে থানায় একটি অভিযোগ পড়েছে। তবে সে গুরুতর জখম হয়েছে কি এ বিষয়ে আমার জানা নেই। অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ