দশতলা ভবন পাচ্ছে রাজশাহীর আরও দুটি স্কুল

  • 67
    Shares

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর আরও দুটি স্কুল দশতলা ভবন পাচ্ছে। দ্রুতই স্কুল দুটিতে দশতলা অ্যাকাডেমিক কাম প্রশাসনিক এই ভবন নির্মাণ শুরু হবে।

স্কুল দুটি হলো- নগরীর ঐতিহ্যবাহী পি.এন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও বি.বি হিন্দু একাডেমি। রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা স্কুল দুটিতে এই ভবন নির্মাণের উদ্যোগ নিয়েছেন।

ভবন দুটি নির্মাণে শনিবার সকালে তিনি স্কুল দুটির স্থান পরিদর্শন করেন। প্রথমে তিনি পিএন স্কুলে যান। এ সময় স্কুলটির প্রধান শিক্ষক তৌহিদ আরা তাকে ভবন নির্মাণের জন্য সাম্ভাব্য স্থান দেখান।

শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ফজলে হোসেন বাদশা এরপর বি.বি হিন্দু একাডেমি যান। সেখানেও তিনি ভবন নির্মাণের জন্য স্থান পরিদর্শন করেন। তখন তিনি বলেন, সংসদ সদস্য হিসেবে পাওয়া বরাদ্দ থেকে তিনি স্কুল দুটিতে ভবন নির্মাণের উদ্যোগ নিয়েছেন।

রাজশাহী বি বি হিন্দু একাডেমি পরিদর্শনে সাংসদ ফজলে হোসেন বাদশা: সোনালী সংবাদ

দ্রুতই যেন দরপত্র আহ্বান করা হয় সে জন্য তিনি মন্ত্রণালয়ে যাবেন। তিনি আশা প্রকাশ করেন, দ্রুত সময়ের মধ্যেই নির্মাণ কাজ শুরু হবে। তিনি জানান, দশতলা ভিতবিশিষ্ট ভবনের প্রথমে ছয়তলা নির্মাণ করা হবে। পরবর্তীতে আবারও স্কুল দুটিতে চারতলা ঊর্ধ্বমুখি সম্প্রসারণ করা হবে।

এ সময় বি.বি হিন্দু একাডেমির প্রধান শিক্ষক রাজেন্দ্রনাথ সরকার, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা নগরীর ঐতিহ্যবাহী হাজি মুহাম্মদ মুহসীন সরকারি উচ্চ বিদ্যালয়েও দশতলা ভবন নির্মাণের উদ্যোগ নিয়েছেন।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ