দর্শকদের উত্তরে হবে সিয়ামের বিজ্ঞাপন

  • 3
    Shares

অনলাইন ডেস্ক: তিন সিনেমা মুক্তির পর বড় পর্দায় আর দেখা না গেলেও থেমে নেই চিত্রনায়ক সিয়াম আহমেদ। হাতে রয়েছে বেশ কিছু সিনেমা; যার অনেকগুলোই মুক্তির প্রহর গুনছে। এর বাইরেও বিজ্ঞাপন কিংবা ওয়েব সিরিজে হাজির হচ্ছেন পছন্দমতো গল্প ও চরিত্র পেলে।

এবার এই নায়ক আসছেন নতুন স্লোগান নিয়ে। ‘গলা শুকালে মাথা নষ্ট’ এমন স্লোগান নিয়ে ক্যাম্পেইন করতে দেখা যাবে তাকে। তৃপ্তির ঢেকুর তুলতে বেছে নেন কোমল পানীয় ‘স্প্রাইট’। সম্প্রতি নতুন এই বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন সিয়াম। রাজধানীর মধুমতি মডেল টাউনে এর প্রথম পর্বের দৃশ্যায়ন হয়। ৪ পর্বের এই বিজ্ঞাপনটি নির্মাণ করছেন ‘তবুও ভালোবাসি’ খ্যাত নির্মাতা রুবায়েত মাহমুদ।

বিজ্ঞাপনের কনসেপ্টে দেখা যাবে, এক অন্ধকার ঘরে বিষণ্ণ সিয়াম। হঠাৎ করে দেখা যায় তার হাতে কে যেন একটা তোয়ালে দিয়ে যায়; যাকে সিয়াম খুঁজে পান না। আবার দেখা যায়, তার পাশে বারান্দায় কে যেন কান্না করছে! এই প্রশ্নের উত্তরগুলো আসবে দর্শকদের পক্ষ থেকে। আর সেই উত্তরের আলোকেই আবার বিজ্ঞাপনটির পরবর্তী পর্বের শুট হবে।

নির্মাতা জানান, ভিন্নধর্মী কনসেপ্ট নিয়ে এবারের বিজ্ঞাপনটি নির্মাণ করছি। যেখানে দেখা যাবে পরথম পর্বে রাখা প্রশ্নের উত্তর দেবেন দর্শকরা। আর সেই প্রশ্নের উত্তরের আলোকেই নির্মিত হবে পরবর্তী পর্ব। মোটকথা, বিজ্ঞাপনটির বাকি ৩ পর্বের এই বিজ্ঞাপনটি হবে দর্শকদের উত্তরের ভিত্তিতে। গতানুগতিক ধারার বাইরে কিছু করতে আমি বেশ পছন্দ করি। এখানে টোটাল কনসেপ্টটাই অন্যরকম যেটা প্রচারে আসলে বোঝা যাবে। সবকিছু ঠিক থাকলে বিজ্ঞাপনটি আসছে মাসেই প্রচারিত হবে।

এদিকে সিয়াম ব্যস্ত রয়েছেন তার নতুন সিনেমা নিয়ে। এরইমধ্যে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘দামাল’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন তিনি।

সোনালী/এমই

শর্টলিংকঃ