তুচ্ছ ঘটনায় শিবগঞ্জে দু পৰের বোমাবাজি

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দু পৰের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং বেশ কয়েকটি বোমা বিস্ফোরণের ঘটনার খবর পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে গোলাপেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে পুলিশ সূত্রে জানা গেছে।
পুলিশ ও স’ানীয় সূত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের গোলাপেরহাট এলাকায় কাকড়া ও ভটভটি’র সাইড দেয়াকে কেন্দ্র করে ২ চালকের মধ্যে বাকবি-া হয়। এ ঘটনাটি পার্শ্ববর্তী ভবানিপুর ও ধুমিহায়াতপুর এলাকাবাসীর মধ্যে জানাজানি হলে এক পর্যায়ে স’ানীয় হার্বনুর রশিদ মেম্বার ও মুক্তার মেম্বারের গ্র্বপ জড়িয়ে পড়লে রাত সাড়ে ৭টার দিকে উভয়পৰের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং বেশ কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়। এসময় এলাকার সাধারণ মানুষ ভীত-সন্ত্রস্ত হয়ে পড়ে। পরে খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশের একটি দল তাদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান, খবর পাওয়ার পরপরই পুলিশের একটি দল ঘটনাস’লে অবস’ান নেই এবং বর্তমানে পরিসি’তি স্বাভাবিক রয়েছে। তিনি আরও জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শর্টলিংকঃ