ঢাকা মহানগরীর সকল সমস্যা সমাধানের আশ্বাস

সোনালী ডেস্ক: ঢাকা দৰিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এর সাথে ঢাকা মহানগর ওয়ার্কার্স পার্টি নেতৃবৃন্দের এক বৈঠক অনুষ্ঠিত হয়।
গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১ মেয়য়ের মতিঝিলস’ কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়। ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর সভাপতি আবুল হোসাইন ও সাধারণ সম্পাদক কিশোর রায়, নগর নেতা আনোয়ার্বল ইসলাম টিপু, জাহাঙ্গীর আলম ফজলু এর নেতৃত্বে ৬ সদস্যরে একটি প্রতিনিধি দল বৈঠকে উপসি’ত ছিলেন।
এসময়ে অতিথি হিসেবে উপসি’ত ছিলেন ঢাকা-৮ নির্বাচনি এলাকার সংসদ সদস্য জননেতা রাশেদ খান মেনন ও ঢাকা দৰিণ মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মানাফী ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবির এবং ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য মাহমুদুল হাসান মানিক ও কামর্বল আহসান উপসি’ত ছিলেন।
ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দের পৰ থেকে ঢাকা মহানগরের বিদ্যমান সমস্যাসমূহ মেয়রকে অবহিত করেন এবং সম্ভাব্য সমাধানে তার প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণের আহ্বান জানান। বিশেষ করে ঢাকা শহরে মশার উপদ্রব, অসহনীয় বায়ূ দূষণ, গণপরিবহনে জনদুর্ভোগ, সমন্বিত উন্নয়ন কার্যক্রম এবং হকার ও বস্তিবাসীদের পুনর্বাসনের বিষয়টি গুর্বত্বের সাথে বিবেচনার দাবি জানান। মেয়র ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দকে আশ্বস্ত করে বলেন যে, তিনি ৰমতা গ্রহণের পরে উলেৱখিত বিষয়গুলো গুর্বত্ব দিয়ে সমাধানের চেষ্টা করবেন। এ ব্যাপারে তিনি সকল রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের সাহায্য-সহযোগিতা কামনা করেন।

শর্টলিংকঃ