জোর করে আমার পোশাক খুলতে শুরু করে অনুরাগ কশ্যাপ: পায়েল

পায়েল ঘোষ ও অনুরাগ কাশ্যপ। পুরোনা ছবি

অনলাইন ডেস্ক:

পরিচালকের হাতে অভিনেত্রী ধর্ষণ এবং শ্লীলতাহানি এটা বলিউড পাড়ায় নতুন কোনো খবর নয়। প্রায় দেখা যায় পরিচালকের বিরুদ্ধে অভিনেত্রীর ধর্ষণ মামলা করতে।

সম্প্রতি বলিউডের নামী পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণ এবং শ্লীলতাহানির অভিযোগে মামলা করেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। মঙ্গলবার মুম্বাইয়ের ভারসোভা থানায় এফআইআর দায়ের করেছেন বলে তার আইনজীবী সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

নিজের অভিযোগের বর্ণনা দিতে গিয়ে পায়েল বলেন, তাকে শারীরিক সম্পর্কের জন্য জোর করেছিলেন অনুরাগ। মিটিং শেষে আমাকে একটি ঘরে নিয়ে যান অনুরাগ। তারপর ধীরে ধীরে নিজের পোশাক খুলতে শুরু করেন তিনি। আমাকে জোর করার চেষ্টা করেন। আমি জানাই যে আমি খুব একটা স্বস্তি বোধ করছি না।

তখন উনি বলেন, ‘সবাই এসব বলে থাকে।’ ধীরে ধীরে তিনি আমার কাছে আসেন। এরপর আমি আবার নিজের অস্বস্তির কথা বললাম। তারপরই অনুরাগ বলেন, ‘ঠিক আছে, পরে যখন তুমি আসবে তখন তৈরি হয়ে এসো’। সেটা শুনেই আমি ওই বাড়ি ছেড়ে চলে যাই’- যোগ করেন পায়েল।

এই বাঙালি অভিনেত্রীর দাবি, এরপর অনুরাগ তাকে বহুবার মেসেজ করলেও তিনি প্রত্যুত্তর দেননি। সেই সাক্ষাৎকারে পায়েলের কাছে তার অভিযোগের ব্যাপারে কোনো প্রমাণ আছে কি-না জানতে চাইলে তিনি বলেন, ‘২০১৪ সালে ঘটে যাওয়া এই ঘটনার কোনো প্রমাণ আমার কাছে এখন নেই।’

পায়েল তার টুইটে যে তিন বলিউড অভিনেত্রী অনুরাগের ‘লালসার শিকার’ হয়েছেন বলে দাবি করেছিলেন সেই তিন অভিনেত্রী অর্থাৎ হুমা কুরেশি, রিচা চাড্ডা এবং মাহি গিল অনুরাগেরই পক্ষ নিয়েছেন। তারা বলেছেন, অনুরাগের কাছ থেকে কোনো রকম খারাপ ব্যবহার তারা পাননি।

সোনালী সংবাদ/এইচ.এ

শর্টলিংকঃ