জুয়ার আসর থেকে ২৬ জুয়াড়ি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর একটি জুয়ার আসরে হানা দিয়েছে র‌্যাব। এ সময় ২৭ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নগরীর ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় এ অভিযান চালায় র‌্যাব-৫ এর রাজশাহীর মোলৱাপাড়া ক্যাম্পের একটি দল। র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।
গ্রেপ্তার জুয়াড়িরা হলেন- রফিকুল ইসলাম বাবু, মো. উজ্জল, সেলিম রেজা বিশু, শফিকুল ইসলাম, কাজী ছোটন, সেন্টু মন্ডল, আবু হেনা মোস্তফা কামাল, মমিনুর রহমান, আলমগীর হোসেন, মো. ফরমান, আব্দুল ওয়াদুদ, সুমন শেখ, শাহিন হোসেন, তছলিম উদ্দিন, আবুল কালাম আজাদ, আজিজুর রহমান, নুর ইসলাম, মো. খোকন, কাউসার আলী, মুক্তার হোসেন মুক্তা, শাহাদৎ হোসেন সাধু, মো. জাহাঙ্গীর, জাহাঙ্গীর হোসেন, আরাফাত আলী, সুকুমার এবং দিপক কুমার সরকার। বিভিন্ন এলাকায় তাদের বাড়ি।
বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে, এদের কাছ থেকে ২৯টি মোবাইল ফোন, ৪৫টি সিমকার্ড, ১৮টি মেমোরি কার্ড, ১১ সেট পেৱয়িং কার্ড (তাস) এবং নগদ ২ লাখ ১২ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়েছে। গ্রেপ্তার সবার বির্বদ্ধে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা করা হয়েছে। গতকাল রোববার দুপুরে পুলিশ আসামীদের কারাগারে পাঠিয়েছে।

শর্টলিংকঃ