ছাত্রমৈত্রীর রাজপাড়া ও কাশিয়াডাঙ্গা থানার সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ছাত্রমৈত্রীর রাজশাহী মহানগর কমিটির অন্তর্গত রাজপাড়া ও কাশিয়াডাঙ্গা থানার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে নগরীর পিটিআই স্কুলের অডিটোরিয়ামে এক কাউন্সিল অধিবেশনের মধ্য দিয়ে এই দুই থানার নতুন কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে সাগর হাসানকে আহ্বায়ক ও সবুজ আলীকে যুগ্ম আহ্বায়ক করে রাজপাড়া থানা এবং ইয়াসিন আলী রতনকে সভাপতি ও রফিকুল ইসলাম শামীমকে সাধারণ সম্পাদক করে কাশিয়াডাঙ্গা থানা কমিটি ঘোষণা করা হয়।

ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন।

ছাত্রমৈত্রীর কাশিয়াডাঙ্গা থানার সভাপতি ইয়াসিন আলী রতনের সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন- মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মনিরুদ্দীন পান্না, কাশিয়াডাঙ্গা থানা কমিটির সভাপতি শামীম ইমতিয়াজ সুমন, মহানগর ছাত্রমৈত্রীর সভাপতি জুয়েল খান, সাধারণ সম্পাদক সম্রাট রায়হান।

অধিবেশনে উপস্থিত ছিলেন- মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলীর সদস্য মনিরুজ্জামান মনির, ২ নং ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সভাপতি আব্দুস কুদ্দুস টেবলু, আকবর আলী লালু, ওয়ার্কার্স পার্টির নেতা মাসেন ঘোষ, নগর ছাত্রমৈত্রীর সাংগঠনিক সম্পাদক ওহিদুর রহমান, যুবনেতা রতন, আরিফ প্রমুখ। কাউন্সিল অধিবেশন সঞ্চালনা করেন সবুজ আলী।

সোনালী/এমই

শর্টলিংকঃ