চিনিকল চালুর দাবিতে লালপুরে মানববন্ধন

লালপুর (নাটোর) প্রতিনিধি: চিনিকলগুলো দ্রুত চালুর দাবিতে শ্রমিক-কর্মচারি ইউনিয়ন ও আখচাষি সমিতির যৌথ উদ্যোগে নাটোরের লালপুরে আজিমনগর রেলগেটে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

চিনিকলগুলো দ্রুত চালুর দাবির সাথে একাত্মতা জানিয়ে বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতীপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

শনিবার নর্থবেঙ্গল সুগার মিল শ্রমিক ও কর্মচারি ইউনিয়ন ও উত্তরবঙ্গ চিনিকল আখচাষি সমিতির আয়োজনে নর্থবেঙ্গল সুগার মিল শ্রমিক কর্মচারি ইউনিয়নের সভাপতি গোলাম কাউসারের সভাপতিত্বে মানববন্ধন ও পথসভায় বক্তব্য রাখেন উত্তরবঙ্গ চিনিকল আখচাষি সমিতির সভাপতি অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক শুকুমার সরকার, আখচাষি নেতা আনসার আলী দুলাল, নর্থবেঙ্গল সুগার মিল শ্রমিক ও কর্মচারি ইউনিয়ন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু।

মানববন্ধন ও পথসভায় উপস্থিত ছিলেন. নর্থবেঙ্গল সুগার মিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুর রউফ, সাবেক সাধারণ সম্পাদক স্বপন কুমার পালসহ নর্থবেঙ্গল সুগার মিল শ্রমিক কর্মচারি ইউনিয়নের নেতৃবৃন্দসহ শ্রমিক কর্মচারি ও আখচাষিবৃন্দ। মানববন্ধন ও পথসভায় বক্তারা চিনিকলগুলো দ্রুত চালুর দাবি জানান।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ