চারঘাটে মুজিববর্ষের ফেস্টুন ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা

চারঘাট প্রতিনিধি: চারঘাটে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও মুজিববর্ষ পালনের লক্ষ্যে রাস্তার পাশে লাগানো ফেস্টুন ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বিএনপির নেতাকর্মীদেরকে সন্দেহ করছে স্থানীয় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সোমবার গভীর রাতে উপজেলার সরদহ ইউনিয়নের ফকিরপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সরদহ ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাসানুজ্জামান মধু স্থানীয় সাংবাদিকদের জানান, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও মুজিববর্ষ পালনের লক্ষ্যে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে বিভিন্ন ধরনের ফেস্টুন লাগানো হয়। জনসমাগম স্থানে বঙ্গবন্ধুর ছবিযুক্ত ফেস্টুনে করা হয় আলোকসজ্জা। ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ফকিরপাড়া মোড়ে সোমবার বিকালে আলোকসজ্জা সম্বলিত ফেস্টুন লাগানো হয়েছিল। কিন্তু গভীর রাতে আলোকসজ্জার তার ছিড়ে ফেস্টুনটি ছিড়ে ফেলা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত নিশ্চিতভাবে কাউকে শনাক্ত করা সম্ভব না হলেও চেয়ারম্যানসহ নেতাকর্মীরা ওই এলাকার বিএনপি-জামায়াতের নেতাকর্মিদের সন্দেহ করছেন।
চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু জানান, মৌখিকভাবে সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এখন পর্যন্ত লিখিতভাবে কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শর্টলিংকঃ