চারঘাটে পুলিশ পরিচয়ে ছিনতাই, আটক ২

চারঘাট প্রতিনিধি: চারঘাটে পুলিশ পরিচয়ে মোটরসাইকেল ছিনতাইকালে ২ ছিনতাইকারীকে স্থানীয় জনতা আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে।
আটককৃতরা হলেন, নাটোর সদর থানার গাওপাড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে রুহুল আমীন (২৩) ও পুঠিয়া উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের আব্দুস সবুরের ছেলে হুসাইন মো: সাব্বির (২৫)।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে হলিদাগাছি এলাকায় হলিদাগাছি গ্রামের রফিকুলের ছেলে শরিফুল ইসলাম (২০) ও একই এলাকার আব্দুস ছালামের ছেলে তাসলিমুল ইসলাম (২১) মোটরসাইকেলযোগে রেলগেট থেকে বাড়ি ফিরছিল। ফেরার পথে আটকৃত আসামী রুহুল আমীন ও সাব্বির তাদের মোটরসাইকেল গতিরোধ করে পুলিশ পরিচয় দিয়ে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চায় এবং তাদের কাছ থেকে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। এসময় তাদের গতিবিধি সন্দেহজনক হলে মোটরসাইকেল আরোহী শরিফুল চিৎকার করলে স্থানীয় লোকজন ছিনতাইকারী দু জনকে আটক করে মডেল থানার পুলিশকে খবর দিলে পুলিশ তাদেরকে আটক করে।
এ ব্যাপারে মডেল থানার ওসি সমিত কুমার কুÐু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুয়া পুলিশ পরিচয় দানকারী দু জনকে আটক করে রাজশাহী জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে চারঘাট মডেল থানায় একটি মামলা হয়েছে।

শর্টলিংকঃ