চারঘাটে অবৈধ স’াপনা গুড়িয়ে দিলো উপজেলা প্রশাসন

চারঘাট প্রতিনিধি: চারঘাটে অবৈধ স’াপনা গুড়িয়ে দিলো উপজেলা প্রশাসন। গতকাল রোববার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলার সারদা বাজারে ১২ টি অবৈধ দোকানপাট উচ্ছেদ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনিছুর রহমান।
জানা যায়, দীর্ঘদিন ধরে উপজেলার সারদা বাজারে সরকারী জায়গা দখল করে দোকানপাট বসিয়ে ছিলেন এক শ্রেণীর প্রভাবশালী চক্র। পৌর কর্র্তৃপৰ একাধিকবার অবৈধ দোকানপাট তুলে নিতে দোকান মালিকদের অনুরোধ করলেও অবৈধ দোকান মালিকরা কর্নপাত করেনি। গতকাল সকালে পৌর কর্তৃপৰ ড্রেন নির্মানের কাজ শুর্ব করলে তাতে বাধা দেয় অবৈধ দখলদাররা। এসময় উপজেলা প্রশাসনের পৰ থেকে সারদা বাজারে অবৈধ স’াপনা গুড়িয়ে দিতে পরিচালনা করা হয় ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনিছুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় অবৈধ দখলদাররা দোকানপাট বন্ধ করে পালিয়ে যায়। পরে অবৈধ দোকানপাট ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়।
এ ব্যাপারে এসিল্যান্ড আনিছুর রহমান বলেন, সরকারী জায়গা দখল করে এক শ্রেণীর লোক দোকানপাট গড়ে ছিল। তাদের দোকানপাট সরিয়ে নিতে পৌর কর্র্তৃপৰ একাধিবার নোটিশ জারি করলেও তারা কর্নপাত করেনি। তাই বাধ্য হয়ে এ অভিযান পরিচালনা করতে হয়েছে।

শর্টলিংকঃ