চাঁপাইয়ে গৃহবধূ হত্যায় স্বামীসহ গ্রেপ্তার ২

  • 1
    Share
প্রতীকি ছবি

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঠাকুরপলশায় স্বামীর লাঠির আঘাতে গৃহবধূ হত্যার ঘটনায় স্বামী জহুরুল ইসলাম (২৬) ও তার পিতা খাইরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করে। সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় ইউপি সদস্য রাশিদুল হকের বরাত দিয়ে ওসি জানান, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়নের দোগাছি গ্রামের মোজাম্মেল হকের মেয়ে মিলি বেগমের (২২) সাথে সদর উপজেলা চাঁপাইনবাবগঞ্জের ঠাকুর পলশা কালুপুর হাজীর মোড় গ্রামের খাইরুল ইসলামের ছেলে জহুরুল ইসলামের ১০ মাস আগে বিয়ে হয়।

নানা বিষয়ে তাদের মধ্যে ঝগড়াঝাটি হতো। ঘটনার দিন বিকেলে কোন একসময় ঝগড়ার একপর্যায়ে জহুরুল তার স্ত্রীকে মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় স্থানীয়রা পুলিশকে সোমবার রাত প্রায় ৭টার দিকে খবর দিলে তার মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যার জেলা সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মঙ্গলবার হস্তান্তর করেছে।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহত’র মা মেরিনা খাতুন বাদি হয়ে স্বামীসহ তিনজনকে আসামি করে সদর মডেল থানায় মামলা দায়ের করে। এ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে স্বামী জহুরুল ইসলাম ও তার পিতা খায়রুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ