চাঁপাইয়ের দুই ইউপি’র একটিতে নৌকা অন্যটিতে ধানের শীষ জয়ী

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জের দুইটি ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে একটিতে আ’লীগের প্রার্থী এবং অপরটিতে ধানের শীষের প্রার্থী জয়ী হয়েছেন।

তারা হচ্ছেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার অনুপনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সেরাজুল ইসলাম (নৌকা) ২ হাজার ৪৬২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এখানে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী জহুরুল হক বিশ্বাস বুলু (মোটরসাইকেল প্রতীক) ২ হাজার ৬২ ভোট এবং এবং অপর স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ মেম্বার (আনারস প্রতীক) ভোট পেয়েছেন ২ হাজার ৬।

নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাদির আহম্মেদ ভুলু (ধানের শীষ) ৮ হাজার ৯৩৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খাইরুল ইসলাম (নৌকা) ৮ হাজার ৭৩০ ভোট পান।

এদিকে ইউপি সদস্য পদে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য পদে উজির আলী (টিউবওয়েল প্রতীক) ৩’শ ১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল ইসলাম (মোরগ প্রতীক) ২’শ ২৯ ভোট পান। নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নে ৯ নং ওয়ার্ড সদস্য পদে ইলিয়াস আলী বুদ্ধু মেম্বার (মোরগ প্রতীক) ৯’শ ৯৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এমদাদুল হক (ফুটবল প্রতীক) ৮’শ ৪৩ ভোট পান।

পরদিকে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য (৭,৮ ও ৯ ) পদে আয়েশা বেগম (তালগাছ প্রতীক) ৬’শ ৬২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চামেলি বেগম (সূর্যমুখী ফুল প্রতীক) ৫’শ ২২ ভোট পান।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ