চট্টগ্রাম কারাগারে সাহেদ

অনলাইন ডেস্ক: চট্টগ্রাম কারাগারে নেয়া হয়েছে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে। শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে সাহেদকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে বলে জানিয়েছেন সিনিয়র জেলার কামাল হোসেন।

জেলার বলেন, ঢাকায় রুট পারমিট নিয়ে দেয়ার কথা বলে গাড়ির যন্ত্রাংশ আমদানিকারক প্রতিষ্ঠান মেগা মার্ট থেকে ৯১ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে সাহেদের বিরুদ্ধে চট্টগ্রামের ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলায় রবিবার সাহেদকে আদালতে হাজির করা হবে। এজন্য আজ বিকাল সাড়ে ৩টার দিকে তাকে চট্টগ্রাম কারাগারে নিয়ে আসা হয়।

এর আগে গত ১৩ জুলাই মেগা মার্ট মোটরসের মালিক জিয়া উদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীরের পক্ষে মামলাটি দায়ের করেন মো. সাইফুদ্দিন। সাইফুদ্দিন মেসার্স মেগা মার্ট মোটরসের মালিক জিয়া উদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীরের আত্মীয়। জিয়া উদ্দিন অসুস্থ হয়ে পড়ায় বর্তমানে সাইফুদ্দিন তার ব্যবসা দেখাশোনা করেন।

মামলার এজাহারে মেগা মোটরসের মালিক জিয়া উদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীরের কাছ থেকে প্রতারণার মাধ্যমে ৯১ লাখ ২৫ হাজার টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়। পরবর্তী সময়ে সাহেদ করিমের কাছ থেকে টাকা ফেরত চাইলে টাকা ফেরত না দিয়ে সময়ক্ষেপণ করতে থাকেন।

সোনালী/এমই

শর্টলিংকঃ