গোসলের ভিডিও দেখিয়ে নারীকে ব্ল্যাকমেইলের চেষ্টা, যুবক গ্রেপ্তার

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানা। ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে নারীর গোসলের ভিডিও দেখিয়ে প্রতিবেশী নারীকে ব্ল্যাকমেইলের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এই যুবকের নাম মো. সিজান (১৮)।

নগরীর দড়িখড়বোনা এলাকায় তার বাড়ি। সিজানের বাবার নাম মো. মিজান।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, গোসল করার ভিডিও দেখিয়ে সিজান প্রতিবেশী এক নারীর কাছে টাকা দাবি করেছিলেন। তাকে কুপ্রস্তাবও দেয়া হয়েছিল। তা না হলে সিজান ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেন।

কয়েকদিন আগে ওই নারী সিজানের বাড়িতে গিয়ে এ ব্যাপারে অভিযোগ দেন। তখন ওই নারীকেই মারধর করা হয়। এ নিয়ে ওই নারী থানায় অভিযোগ করেন। এরপর অভিযান চালিয়ে সিজানকে তার বাড়ি থেকে আটক করা হয়। পরে ওই নারী তার বিরুদ্ধে মামলা করেন। এরপর বৃহস্পতিবার বিকালে বখাটে সিজানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওসি জানান, সিজান প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারীকে ব্ল্যাকমেইল করার চেষ্টার কথা স্বীকার করেছেন। তার দাবি, যে ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করা হচ্ছিল সেটি ওই নারীর নয়। ভিডিওটি ইন্টারনেট থেকেই পাওয়া। যে মোবাইলে ভিডিওটি ছিল সেটি বিক্রি করে দেয়া হয়েছে বলেও সিজান দাবি করেছেন। বিষয়টির তদন্ত চলছে। তদন্ত শেষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

সোনালী/আরআর

শর্টলিংকঃ