গোদাগাড়ীর মাদকব্যবসায়ী সামসুলের যাবজ্জীন কারাদÐ

স্টাফ রিপোর্টার: মাদক দ্রব্য হেরোইন নিজ হেফাজতে রাখার অপরাধে এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদÐ দিয়েছেন আদালত।
রাজশাহীর বিশেষ জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -১ এর বিচারক মনসুর আলম গতকাল বুধবার এই রায় প্রদান করেণ। সাজাপ্রাপ্ত আসামি রাজশাহীর গোদাগাড়ী থানা এলাকার ভাটোপাড়া গ্রামের ঠান্ডু মিয়ার পুত্র সামসুল হক ওরফে সোভা (৫৫)। রায়ে আসামিকে কারাদন্ডসহ ১ লাখ টাকা অর্থদÐ অর্থ অনাদায়ে আরো ১ বছরের কারাদÐ প্রদান করা হয়েছে। রায় প্রদানকালে আসামি ডকে উপস্থিত ছিলেন।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিএডি তবিবুর রহমানের নেতৃত্বে ২০১৭ সালের ৩০ অক্টোবর ভোর অনুমান পোনে ৭ টার সময় আসামি সামসুলের বাড়ি ঘেরাও করলে আসামি নিজ হাতে বাড়র টিনের ছাপরার ওপর সাদা প্লাস্টিকের বাজর করা ব্যাগে রাখা সাড়ে ৫ কেজি হেরোইন বের করে দেয়। এছাড়াও আসামির নিকট থেকে নগদ ৪৯ হাজার ৫ শ’ টাকা উদ্ধার হয়। এ ঘটনায় এসআই (নি:) আব্দুল মাজেদ বাদী হয়ে গোদাগাড়ী মডেল থানায় এজাহার দায়ের করেণ। গোদাগাড়ী থানার মামলা নং- ৫০, তারিখ-৩০/১০/২০১৭। তদন্ত শেষে পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন ২০১৮ সালের ৩০ মার্চ আসামির বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ১(খ) ধারায় প্রাথমিক ভাবে দোষী সাব্যস্ত করে অভিযোগ পত্র দাখিল করেণ।
মামলায় ১০ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেণ বিশেষ পিপি মোজাফফর হোসেন এবং আসামি পক্ষে ছিলেন অ্যাড. শামসুল হক।

শর্টলিংকঃ