গোদাগাড়ীতে বেড়াতে এসে ভারতীয় বৃদ্ধার মৃত্যু

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীতে বেড়াতে এসে এক ভারতীয় বৃৃদ্ধার মৃত্যু হয়েছে। তার নাম নবীজান খাতুন (৬০)। স্বামীর নাম মহিবুল ইসলাম। ভারতের উত্তরপ্রদেশে তাদের বাড়ি। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের গণকেরডাইং গ্রামে নবীজানের ভাই শহিদুল ইসলামের বাড়ি। এখানেই বেড়াতে এসেছিলেন তিনি।
গতকাল সোমবার ভোর ৫টার দিকে নবীজান মারা যান। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন কি না তা জানতে গিয়েছিলেন উপজেলা স্বাস্থ্য পরিদর্শক। পরিবারের সঙ্গে কথা বলে তিনি নিশ্চিত হয়েছেন নবীজান করোনায় আক্রান্ত ছিলেন না। তাই লাশটি দাফন করার অনুমতি দেয়া হয়। পরে এখানেই তার লাশ দাফন করা হয়। দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখরুজ্জামান আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, সকালে তিনি নবীজানের মৃত্যুর খবর পেয়ে শহিদুলের বাড়ি যান। তখন উপজেলা স্বাস্থ্য পরিদর্শকও আসেন। করোনা আশঙ্কায় তিনি প্রতিরক্ষামূলক পোশাকও পরে ছিলেন। পরে স্বজনদের সঙ্গে কথা বলে তিনি জানতে পারেন করোনায় আক্রান্ত কোনো উপসর্গ নবীজানের ছিলো না। তাই লাশটি দাফন করার অনুমতি দেয়া হয়েছে।
গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আবদুল বারী জানান, গত ১১ মার্চ নবীজান ও তার স্বামী বাংলাদেশে বেড়াতে আসেন। তার করোনার কোনো উপসর্গ ছিলো না। তবে আগে থেকেই তিনি শ^াসকষ্টে ভুগতেন। ভোরে তিনি ঘুমের মধ্যেই মারা যান। সে জন্য আইনগত পদক্ষেপ গ্রহণের কিছু নেই।

শর্টলিংকঃ