গোদাগাড়ীতে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কা, নিহত ২

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিয়েছে একটি পিকআপ। এতে ঘটনাস্থলেই পিকআপে থাকা দুই ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।
গতকাল বুধবার সকাল ৮টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পজেলার রাজাবাড়িহাটে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম জাহিদুল ইসলাম (২২)। বাড়ি ঢাকার সাভার উপজেলার লুটের চর এলাকায়। তার বাবার নাম জালাল হোসেন। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।
গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আবদুল বারী বলেন, মহাসড়কের পাশে গাড়ি রেখে ট্রাকের লোকজন রাজাবাড়িহাটে নাস্তা করছিলেন। তখন থ্ইা গøাস নিয়ে চাঁপাইনবাবগঞ্জগামী একটি পিকআপ পেছন থেকে সজোরে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপে থাকা দুই ব্যক্তি নিহত হন।
এ সময় স্থানীয়রা পিকআপ চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে দমকল বাহিনীর কর্মীরা গিয়ে পিকআপের ভেতর থেকে নিহত দুইজনের লাশ বের করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ দুটি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। তিনি জানান, নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান পুলিশ পরিদর্শক আবদুল বারী।

শর্টলিংকঃ