ক্যান্সার আক্রান্ত সঞ্জয় দত্তের ওপর বিনিয়োগ ৮০০ কোটি টাকা

  • 10
    Shares

অনলাইন ডেস্ক: সম্প্রতি ভারতের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের শরীরের ক্যান্সার ধরা পড়েছে। স্টেজ ফোর ফুসফুস ক্যানসারের সঙ্গে লড়ছেন তিনি। বর্তমানে তিনি ভারতের মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে ক্যানসারে আক্রান্ত সঞ্জয়ের ঝুলিতে রয়েছে ছয়টি ছবি।

তাকে ঘিরে প্রযোজকদের বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮০০ কোটি টাকার বিনিয়োগ রয়েছে।

ছয়টি ছবির মধ্যে তিনটি ছবির কাজ সম্পন্ন হয়েছে। আর তিনটি বড় বাজেটের ছবির কাজ আটকে রয়েছে। ইতিমধ্যে ‘সড়ক টু’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। মুক্তির দুই দিনে এই ছবির ট্রেলার দেখা হয়েছে সাড়ে তিন কোটির বেশিবার। ছবিটি মুক্তি পাবে ২৮ আগস্ট। ২০১৮ সালে ‘তরবাজ’ ছবির শুটিং হয়। আফগানিস্তানের শিশু ‘সুইসাইড বম্বার্স’দের ওপর নির্মিত ছবিটির মুক্তি নানা কারণে আটকে গেছে।

নার্গিস ফাকরি ও সঞ্জয় দত্ত অভিনীত এই ছবি মুক্তি দেওয়া হবে নেটফ্লিক্সে। এছাড়াও অজয় দেবগন ও সঞ্জয় দত্ত অভিনীত ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিটি বেশ বড় বাজেটের। ছবিটি মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে। এই তিনটি ছবির কাজ শেষ করেছেন সঞ্জয়।

অন্যদিকে কেজিএফ চ্যাপ্টার টু’, ‘শমসেরা’ ও ‘পৃথ্বীরাজ’—এই তিনটি ছবির শুটিং আটকে গেছে। তিনটি ছবির প্রেক্ষাপট ঐতিহাসি ও বড় বাজেটের মারপিটের ছবি। এরমধ্যে  ‘কেজিএফ চ্যাপ্টার টু’ ছবিটির মাত্র তিন দিনের শুটিং বাকি সঞ্জয়ের। সঞ্জয় দত্ত, রণবীর কাপুর ও বাণী কাপুর অভিনীত ‘শমসেরা’ ছবিটির এক সপ্তাহের শুটিং বাকি। আর ‘পৃথ্বীরাজ’ ছবিটির মাত্র ৪০ শতাংশ কাজ হয়েছে। অবশ্য এই ছবির মুখ্য ভূমিকায় দেখা দেবেন অক্ষয় কুমার ও ‘বিশ্বসুন্দরী’ মানুষী ছিল্লার। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা দেওয়ার কথা সঞ্জয়ের।

সোনালী/আরআর

শর্টলিংকঃ