করোনা প্রতিরোধে সচেতনতা তৈরিতে প্রচারপত্র ও সাবান বিতরণ করলেন দেবু

স্টাফ রিপোর্টার: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস প্রতিরোধে রাজশাহীতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারপত্র ও সাবান বিতরণ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের বস্তি এলাকাগুলোতে নগর ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে তিনি এই প্রচারপত্র ও সাবান বিতরণ করেন। এ সময় সাধারণ মানুষকে সচেতন হবার আহŸান জানিয়ে দেবু বলেন, বিশ্বব্যাপী বিপর্যয় নামিয়ে এনেছে করোনাভাইরাস। ইতিমধ্যে বাংলাদেশে এসেছে ভাইরাসটি। চীনের উহান প্রদেশে প্রথম বহিঃপ্রকাশ ঘটলেও বিজ্ঞানীরা এখনও এর উৎস বা কারণ ভালোভাবে জানতে পারেনি। এখনও পর্যন্ত এর প্রতিষেধক ওষুধ আবিষ্কার হয়নি। এমন অবস্থায় এই রোগ বিস্তারের ক্ষেত্রে প্রতিরোধ ব্যবস্থাই একমাত্র উপায় হিসেবে বিবেচিত হচ্ছে। তাই তিনি সবাইকে আতঙ্কিত না হয়ে ব্যক্তিগত সচেতনতা গ্রহণের আহŸান জানান।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন- ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সম্পাদকমÐলীর সদস্য আব্দুল মতিন, মহানগর সদস্য সীতানাথ বণিক, ২৪ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মইদুল ইসলাম, আমিন সরকার প্রমুখ।

শর্টলিংকঃ