করোনা প্রতিরোধে রাজশাহীতে ওয়ার্কার্স পার্টির স্যানিটাইজার বিতরণ

স্টাফ রিপোর্টার: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস প্রতিরোধে রাজশাহীতে বিনামূল্যে স্যানিটাইজার বিতরণ করেছেন মহানগর ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ। মঙ্গলবার সন্ধ্যায় দলটির নিজস্ব তৈরি এই স্যানিটাইজার শহরের বিভিন্ন পত্রিকা অফিস, প্রশাসনিক থানা ও জনসাধারণের মাঝে বিতরণ করা হয়।
স্যানিটাইজার বিতরণে নেতৃত্ব দেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। এ সময় তিনি বলেন, যেহেতু প্রাণঘাতী এই ভাইরাসের কোন প্রতিষেধক নেই, তাই সচেতনতাকেই বেশি গুর্বত্ব দিতে হবে। বারবার হাত সাবান বা স্যানিটাইজার দিয়ে পরিষ্কার রাখতে হবে। কিন’ অনেকেই বিভিন্ন কারণে বারবার সাবান দিয়ে হাত পরিষ্কার করার সময় পান না। সেৰেত্রে তারা যেন খুব সহযেই স্যানিটাইজারের মাধ্যমে হাত পরিষ্কার রাখতে পারেন সে জন্য ওয়ার্কার্স পার্টি নিজের উদ্যোগেই সেটি তৈরি করে মানুষের কাছে পৌঁছে দিচ্ছে। আশা করি এতে করে মানুষ কিছুটা হলেও এই ভাইরাসকে প্রতিরোধ করতে পারবে।
এ সময় তার সাথে উপসি’ত ছিলেন- ওয়ার্কার্স পার্টির মহানগর সম্পাদকম-লীর সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মহানগর সদস্য সীতানাথ বণিক, মহানগর ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক সম্রাট রায়হান, শ্রমিক নেতা বিশু শেখ, জাবেদ আলী প্রমুখ।

শর্টলিংকঃ