করোনা প্রতিরোধে ছাত্র সমাজকে এগিয়ে আসার আহŸান মেননের

সোনালী ডেস্ক: করোনাভাইরাস সম্পর্কে জনগণকে সচেতন করতে, পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে এবং তা প্রতিরোধে ছাত্র সমাজকে এগিয়ে আসার আহŸান জানিয়েছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।
গতকাল শনিবার রাজধানীর তোপখানা রোডে ওয়ার্কার্স পার্টি কার্যালয়ে ছাত্র মৈত্রীর সভায় এ আহŸান জানান তিনি। মেনন বলেন, ছাত্ররা তাদের নিজের পরিবার, সমাজ, পারিপাশ্বিক পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে যেমন সার্বিক সহযোগিতা করতে পারে তেমনি তারাই পারে সাহস নিয়ে দেশের সব মানুষকে সহায়তা করতে। তিনি বলেন, এটা দুর্ভাগ্যজনক যে এখনও আমরা গুজব দ্বারা বিভ্রান্ত হচ্ছি এবং ফেসবুকে নানা অপপ্রচার চলছে। আসলে করোনা এখন মহামারি। কিন্তু আমরা দেখছি ওয়াজ মাহফিলের নামে কিছু মওলানা-মৌলভী উল্টাপাল্টা কথাবার্তা বলছে। এগুলো না করে উচিত হবে মানুষকে কীভাবে রক্ষা করা যায় সেজন্য এগিয়ে আসা।
ছাত্রমৈত্রীর ঢাকা মহানগর সভাপতি ইয়াতুন নেসা রুমার নেতৃত্বে অনুষ্ঠিত বৈঠকে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রমৈত্রী ঢাকা মহানগর সাধারণ সম্পাদক তানভীন আহমেদ, সহসভাপতি তরিকুল ইসলাম, সাগর আহমেদ, রাজনৈতিক-শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আয়েশি সিদ্দিকা মালা, দপ্তর সম্পাদক মাঈনুল হাসান, সদস্য তামিম হোসাইন চন্দন প্রমুখ।

শর্টলিংকঃ