করোনায় মারা গেলেন বেড়া উপজেলা চেয়ারম্যান

  • 52
    Shares

অনলাইন ডেস্ক: প্রাণঘাতী ভাইরাস করোনায় প্রকোপ থামছেই না। এখনো প্রতিদিন শত শত মানুষ আক্রান্ত হচ্ছেন অদৃশ্য এই ভাইরাসটিতে। মৃতের সংখ্যা দীর্ঘ হচ্ছে প্রতিনিয়ত। এবার মৃতের তালিকায় যোগ হলো পাবনার বেড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল কাদেরের নাম।

বৃহস্পতিবার রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে গেছেন তিনি। তার বয়স হয়েছিল ৭২ বছর।

আব্দুল কাদেরের ছেলে আবেদীন কাদের আদর জানান, সপ্তাহ খানেক আগে বাবা অসুস্থ বোধ করলে তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। করোনা শনাক্তের পর অবস্থার অবনতি হলে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। গত কয়েকদিন ভেন্টিলেটর সাপোর্টে থাকার পর তিনি আমাদের ছেড়ে চলে গেলেন।

মুক্তিযোদ্ধা আব্দুল কাদেরের মৃত্যুতে পাবনায় আওয়ামী লীগ নেতাকর্মী ও তাঁর সহযোদ্ধা মুক্তিযোদ্ধাদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু, পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু ও পাবনা ২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবীর।

সোনালী/আরআর

শর্টলিংকঃ