করোনায় জর্জরিত কোহলির ব্যাঙ্গালুরু

  • 4
    Shares

অনলাইন ডেস্ক:  আইপিএলে করোনা আতঙ্ক যেন আরও তীব্র আকার নিচ্ছে। এবার করোনার কবলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ড্যানিয়াল স্যামস। বুধবার সকালেই জানা যায়, তিনি কোভিড পজিটিভ। সঙ্গে সঙ্গেই তাকে আইসোলেশনে রাখা হয়েছে। এমনটাই ব্যাঙ্গালুরু দলের তরফে জানানো হয়েছে।

অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডারের শরীরে করোনার কোনও লক্ষণ নেই। ৩ এপ্রিল যখন তিনি ব্যাঙ্গালুরু দলে যোগ দিয়েছিলেন, সেই সময়ে তিনি করোনা টেস্ট করিয়ে রিপোর্ট নিয়ে এসেছিলেন। সেই রিপোর্ট অনুযায়ী তিনি করোনা নেগেটিভ ছিলেন। দলে যোগ দেওয়ার পর বিসিসিআইয়ের নিয়ম মেনে আইপিএলে যে সমস্ত ক্রিকেটাররা অংশ নিয়েছেন, তাদের নিয়মিত করোনা টেস্ট করা হচ্ছে।

সেই রিপোর্ট থেকে জানা গিয়েছে, ড্যানিয়াল স্যামস করোনা পজিটিভ। এ দিন ব্যাঙ্গালুরু তরফে টুইট করে লেখা হয়েছে, ‘রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ড্যানিয়াল স্যামসের কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তার শরীরে কোনও করোনার লক্ষণ নেই এবং তাকে আইসোলেট করা হয়েছে।’ দলের মেডিক্যাল টিম সর্বক্ষণ তার শারীরিক অবস্থার উপর নজর রাখছে।

এর আগেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দেবদূত পাড্ডিকালের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। পরে দ্বিতীয় টেস্টে সেই রিপোর্ট নেগেটিভ আসে। দেবদূতের রিপোর্ট পজিটিভ আসার পরই, তিনি নিজের বাড়িতে হোম আইসোলেশনে চলে গিয়েছিলেন। কিন্তু ড্যানিয়াল স্যামসের পক্ষে সেটা সম্ভব নয়। তাই তিনি হোটেলেই আইসোলেশনে রয়েছেন।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ