করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা তৈরিতে নগরীতে লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা তৈরিতে নগরীতে লিফলেট বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার জেলা প্রশাসন, নগর আওয়ামী লীগ ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নগর কমিটির পক্ষ থেকে নগরীর বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করা হয়।
বিকালে নগরীর হড়গ্রাম বাজার এলাকায় সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের মাঝে লিফলেট বিতরণ করেন জেলা প্রশাসক হামিদুল হক। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ শরিফুল হক, নজরুল ইসলাম মো. কামারুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম, সিনিয়র সহকারী কমিশনার লসমী চাকমা, সহকারী কমিশনার নাজমুন নাহার প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে নগরীর সাহেববাজারসহ বিভিন্ন ওয়ার্ডে লিফলেট বিতরণ করেন নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবুসহ অন্যান্য নেতাকর্মী। এর আগে সকালে রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনে নগর আওয়ামী লীগের পক্ষ থেকে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, আসাদুজ্জামান আজাদ, আইন বিষয়ক সম্পাদক মোসাবিরুল ইসলাম ও আইনজীবী এহসানুল হক শাহীনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ