ওয়ার্কার্স পার্টির শাহ মখদুম ও কাশিয়াডাঙ্গা থানা পর্যালোচনা সভা

স্টাফ রিপোর্টার: গতকাল শনিবার বিকালে শাহমখদুম ও কাশিয়াডাঙ্গা থানা ওয়ার্কার্স পার্টির আয়োজনে ভিন্নভিন্ন স্থানে এক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
গতকাল শনিবার বিকালে নওদাপাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ে আয়োজিত উক্ত পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য দেবাশীষ প্রামাণিক দেবু।
তিনি কর্মিদের উদ্দেশে বলেন, ওয়ার্কার্স পার্টির বিভাগীয় জনসভা আমাদের জন্য ছিল একটি চ্যালেঞ্জ। আমরা সে চ্যালেঞ্জ অতিক্রম করেছি। আমাদের মনে রাখতে হবে আমরা সমাজ পরিবর্তনের জন্য সকল কাজ করি। তাই সবই আমাদের জন্য চ্যালেঞ্জ। এক একটি চ্যালেঞ্জ মোকাবিলা করেই আমাদের চূড়ান্ত লক্ষ্যে পৌঁছে যেতে হবে।
শাহমখদুম থানা ওয়ার্কার্স পার্টির সভাপতি মিজানুর রহমান টুকুর সভাপতিত্বে ও আব্দুল লতিফের পরিচালনায় অনষ্ঠিত পর্যালোচনা সভায় আরও বক্তব্য রাখেন, শাহমখদুম থানা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য ইসমাইল হোসেন, ছাত্রনেতা স¤্রাট রায়হান, আবু বাক্কার, আলাউদ্দিন আলা ও আসমা বেগম প্রমুখ।
কাশিয়াডাঙ্গা থানা
এদিকে নগরীর কাশিয়াডাঙা থানা ওয়ার্কার্স পার্টির পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ৭ টায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন মহানগর সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু। শামীম ইমতিয়াজ সুমুনের সভাপতিত্বে উক্ত সভায় ব্ক্তব্য রাখেন রাজপাড়া থানা সভাপতি আব্দুল মতিন, সম্পাদক মন্ডলীর সদস্য মনির উদ্দিন পান্না, যুবমৈত্রী মহানগর সাধারণ সম্পাদক আব্দুল খালেক বকুল, মোশাররফ হোসেন, শ্রমিক নেতা আকবর হোসেন লালু শামসাদ হোসেন মডি। সভাপরিচালনা করেন গোলাম রসুল বাবলু প্রমুখ।

শর্টলিংকঃ