ওয়ার্কার্স পার্টির রাজশাহী নগরীর ৫ নম্বর ওয়ার্ডের আলোচনা সভা

  • 13
    Shares


স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর কমিটির অন্তর্ভুক্ত ৫ নং ওয়ার্ড কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় নগরীর শহীদ জামিল আকতার রতন স্মৃতি সংসদে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। বক্তব্য রাখেন- মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, আবদুল মতিন, মনিরুদ্দিন পান্না, নাজমুল করিম অপু, সদস্য আব্দুল খালেক বকুল প্রমুখ।

আলোচনা সভায় করোনাভাইরাস পরিস্থিতিতে সাধারণ মানুষের মাঝে সচেতনতা তৈরীসহ তাদের পাশে দাঁড়ানোর ব্যাপারে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়সহ স্থানীয়ভাবে ছাত্র, যুব ও নারী সংগঠন গড়ে তোলার বিষয়ে পার্টিকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে দিকনির্দেশনা প্রদান করা হয় এছাড়াও পার্টিকে আরও শক্তিশালী ও সুসংগঠিত করতে ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দকে আরও বেশি দায়িত্ব নিয়ে কাজ করার আহ্বান জানানো হয়।

সভাপতিত্ব করেন ওয়ার্কার্স পার্টির ৫ নং ওয়ার্ডের সভাপতি গোলাম রসুল গোলাপ। সাধারণ সম্পাদক মামুনুর ইসলাম মামুনের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ডের সদস্য চুন্না মোরশেদ, পার্টির নেতা মো. রবি প্রমুখ।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ