ওয়ার্কার্স পার্টির রাজশাহী বিভাগীয় জনসভা আজ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী বিভাগীয় জনসভা আজ শনিবার অনুষ্ঠিত হবে। দুপুর ২টায় রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে এই জনসভা শুরু হবে। জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি। আর প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেবেন পার্টির সাধারণ ফজলে হোসেন বাদশা এমপি। এছাড়াও পার্টির পলিট ব্যুরো সদস্য মোস্তফা লুৎফুল্লাহ এমপিসহ কেন্দ্রীয় অন্যান্য এবং স্থানীয় নেতৃবৃন্দ জনসভায় বক্তব্য দেবেন।
জনসভায় বিভাগের আট জেলা থেকে যোগ দেবেন ওয়ার্কার্স পার্টির বিপুল সংখ্যাক নেতাকর্মী। তাদের দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এই জনসভা সফল করতে বেশ কিছু দিন ধরেই নগরীতে ব্যাপক প্রচারণা চালানো হয়েছে। মাইকিংয়ের পাশাপাশি পার্টির নেতাকর্মীরাও রাজশাহী মহানগরসহ গোটা জেলাজুড়ে ব্যাপক প্রচারণা চালিয়েছেন। তাই সাধারণ মানুষও এই জনসভার দিকে দৃষ্টি দিয়েছেন।
বিভাগীয় জনসভায় দলটির পক্ষ থেকে কী বার্তা আসে সেটি জানার জন্য অপেক্ষা করছেন দলটির নেতাকর্মীরা। জনসভায় সভাপতিত্ব করবেন নগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু। পরিচালনা করবেন সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। স্থানীয় এ দুই নেতা বলেছেন, তাদের জনসভা সফল হবে।
নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি রোধ, কৃষকের ন্যায্যমূল্য নিশ্চিত, দেশে ক্রমবর্ধমান বৈষম্য ও অর্থনৈতিক লুটপাট বন্ধ করা, নারী ও শিশু ধর্ষণ ও সহিংসতা প্রতিরোধ, মাদকাসক্তি নিরোধ এবং সন্ত্রাস, সা¤প্রদায়িকতা ও জঙ্গি প্রতিরোধসহ সামাজিক ন্যায্যতা ও সমতার ভিত্তিতে অসা¤প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে ২১ দফা বাস্তবায়নের দাবিতে দেশের সব বিভাগীয় শহরে জনসভা করছে ওয়ার্কার্স পার্টি। এর অংশ হিসেবেই রাজশাহীতে এ জনসভার আয়োজন করা হয়েছে।
জনসভা উপলক্ষে গতকাল শুক্রবার দলের বোয়ালিয়া পশ্চিম কমিটির প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। বিকেলে নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর থেকে শুরু করে বর্ণালীর মোড় পর্যন্ত এই প্রচার মিছিল অনুষ্ঠিত হয়। প্রচার মিছিলে নেতৃত্ব দেন- দলের মহানগর সম্পাদকমÐলীর সদস্য ও বোয়ালিয়া পশ্চিম থানার সভাপতি নাজমুল করিম অপু ও সাধারণ সম্পাদক শাহীন শেখ। এসময় বোয়ালিয়া পশ্চিম থানার প্রতিটি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। মিছিল থেকে জনসভা সফল করার আহŸান জানানো হয়।

শর্টলিংকঃ