ওয়ার্কার্স পার্টির রাজশাহী বিভাগীয় জনসভা সফল করতে সভা

স্টাফ রিপোর্টার: আগামী ২৯ ফেব্রæয়ারি বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী বিভাগীয় জনসভা সফল করতে রাজশাহী জেলার কাটাখালী পৌরসভার প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৪টায় রাজশাহী জুটমিল শ্রমিক ইউনিয়নের হলরুমে এই প্রতিনিধি সভার আয়োজন করা হয়।
প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী জেলার সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা। সভাপতিত্ব করেন কাটাখালী পৌরসভা কমিটির সভাপতি মঞ্জুরুল ইসলাম।
প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন- রাজশাহী জেলার সদস্য কায়েম উদ্দীন, কাটাখালী পৌর কমিটির সম্পাদকমÐলীর সদস্য সাইফুল ইসলাম, শ্রমিক নেতা আসলাম আলী, জাতীয় কৃষক সমিতির নেতা সুলতান নেতা, যুবমৈত্রী কাটাখালী পৌর কমিটির সভাপতি মো: রনি, কাটাখালী পৌরসভার ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও নারী মুক্তি সংসদের নেত্রী হোসনে আরা বেগম, যুবনেতা ডলার আহমেদ, শ্রমিক নেতা রুস্তম, রেজাউল প্রমুখ।
প্রতিনিধি সভায় শ্রমিক ও কৃষকের অধিকারের বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এবং আগামী ২৯ ফেব্রæয়ারির জনসভাকে সফল করার করার জন্য কাটাখালী পৌরসভার প্রতিটি নেতাকর্মীদের প্রতি আহŸান জানান দলের রাজশাহী জেলার নেতৃবৃন্দ।
এদিকে বিভাগীয় জনসভা সফল করতে রাজশাহী মহানগরের ৫ নম্বর ওয়ার্ডের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সন্ধ্যা ৬টায় আদর্শ বালিকা বিদ্যালয়ে এই প্রতিনিধি সভার আয়োজন করা হয়। প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু। সভাপতিত্ব করেন ৫ নং ওয়ার্ডের সভাপতি গোলাম রসুল গোলাপ।
বক্তব্য রাখেন- কেন্দ্রীয় সদস্য ও মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, মহানগর সম্পাদকমÐলীর সদস্য আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না। উপস্থিত ছিলেন- সাবেক কাউন্সিলর মাহাতাবুল ইসলাম বাবু, যুবনেতা তৌহিদ উদ্দীন বিদ্যুৎ, ৫ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম মামুন। সভা পরিচালনা করেন কমরেড ইমরান।

শর্টলিংকঃ