এক লাখ বোতল হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করবে নগর ওয়ার্কার্স পার্টি

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাস প্রতিরোধে এক লাখ বোতল হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করবে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর কমিটি। এ জেন্য নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে দলীয় কার্যালয়ে অস্থায়ী ল্যাবে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করার কাজও শুরু হয়েছে।
গতকাল সোমবার বিকালে দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, বিভিন্ন দেশে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পর পরিণতি কী হয়েছে তা আমরা দেখেছি। সে জন্য আমরা প্রথম থেকেই সারাদেশে সচেতনতামূলক কার্যক্রম শুরু করেছি। প্রথমে লিফলেট দিয়েছি। ল্যাব স্থাপনে একটু বিলম্বের জন্য আমরা সাবান এবং মাস্ক বিতরণ শুরু করে দেই। এখন ল্যাবে হ্যান্ড স্যানিটাইজারও প্রস্তুত শুরু হলো। সাধারণ মানুষের হাতে হাতে এগুলো পৌঁছে যাবে।
রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, বিপদে-আপদে সব সময় জনগণের পাশে থাকার জন্য আমরা আদর্শিকভাবে দায়বদ্ধ। জনগণের পাশে থাকতেই রাজনীতি করি। করোনাভাইরাস থেকে রক্ষা পেতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণটাও মানুষের পাশে থাকার প্রচেষ্টা। এ সময় করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সবাইকে সচেতন থাকার আহŸান জানান তিনি।
এ সময় নগর নগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সম্পাদকমÐলীর সদস্য সিরাজুর রহমান খান, আবদুল মতিন প্রমুখ উপস্থিত ছিলেন। তারা জানিয়েছেন, মঙ্গলবার থেকেই নগরীতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ শুরু করা হবে। পুরো কার্যক্রমে সহযোগিতা করছে যুবমৈত্রী, ছাত্রমৈত্রী, শ্রমিক ফেডারেশন এবং নারী মুক্তি সংসদ।

শর্টলিংকঃ