উপজেলা উপনির্বাচন: আ.লীগের সমাবেশ, বিএনপির গণসংযোগ

  • 1
    Share

স্টাফ রিপোর্টার: আগামী ২৮ ফেব্রুয়ারি পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। সোমবার বিকালে হুজুরীপাড়ায় আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। বিএনপি নওহাটা- দামকুড়ায় করে গণসংযোগ।

দারুশা উচ্চ বিদ্যালয়ে আ.লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।

বিশেষ অতিথি ছিলেন নওহাটা পৌর নবনির্বাচিত মেয়র হাফিজুর রহমান হাফিজ, পবা উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আরজিয়া বেগম, ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, পবা উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, ইউপি চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল, মফিদুল ইসলাম বাচ্চু, কামরুল হাসান রাজ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হুজুরীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি লুৎফর রহমান ও সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আব্দুল হালিম। সার্বিক দায়িত্বে ছিলেন হুজুরীপাড়া ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা। উপস্থিত ছিলেন পবা উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ, ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজুসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা এলাকার উন্নয়নের জন্যই নৌকা প্রতিকে ভোট দিতে বলেন।

এদিকে বিএনপি থেকে মনোনীত প্রার্থী মামুনুর সরকার জেড সোমবার দিনব্যাপি নওহাটা বাজার, বায়া বাজার, দামকুড়া বাজার ও শীতলাই্ বাজার এলাকায় প্রচারণা করছেন। তাঁর সঙ্গে ছিলেন নওহাটা পৌর বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র মকবুল হোসেন, নওহাটা পৌর বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম রফিক, মহানগর কৃষক দলের আহ্বায়ক ওয়াদুদ হাসান পিন্টু, নওহাটা পৌর বিএনপির সদস্য এমদাদুল হক ও আশরাফ আলী, পবা উপজেলা যুবদলের আহ্বায়ক ও জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ ও শরিফুর রহমান শরীফ, নওহাটা পৌর যুবদলের আহ্বায়ক সুজন মোল্লাসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ